চিহ্ন
- প্রিঞ্জয় সাহা ১৬-০৫-২০২৪

একটি এমন ফুল দাও,
কখনো না ঝড়ে।
এমন একটি কথা দাও,
একটু না নড়ে।
একটি এমন দুঃখ দাও,
সুখের বুকে বাঁচে।
একটি এমন চুমো দাও,
চোখের জলে ভাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।